আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ইমারজিং দলের ৩০ রানের জয়
আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ইমারজিং দলের ৩০ রানের জয়

আয়ারল্যান্ড এ দলের বাংলাদেশ সফরের প্রথম ও এমাত্র টি-টুয়েন্টি ম্যাচে টসে জিতে বাংলাদেশ ইমারজিং টিমকে প্রথমে ব্যাট করতে পাঠায় আয়ারল্যান্ড এ দল।

বাংলাদেশ ইমারজিং দলের হয়ে প্রথমে ব্যাট করতে নেমেই ২ বলে সাজ ঘরে ফেরেন আনিসুল ইসলাম ইমন। এরপর ক্রিজে আশেন পুরো টুর্ণামেন্ট জুড়ে উজ্জ্বল থাকা মাহমুদুল হাসান জয়। তবে তিনিও আশানুরূপ ব্যাটিং করতে পারেন নি। পরে ওপেনার সাইফ হাসান এবং ইয়াসির আলীর পার্টনারশীপে বাংলাদেশ অর্ধশত রানে পৌঁছে যায়। সাইফ হাসান ৪৮ রান করে আউট হন। সেইসাথে ইয়াসির আলী ৬ বলে ২২ রানের একটি ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন। এছাড়াও বাংলাদেশর পক্ষে তৌহিদ হৃদয় ৫৮ এবং শামীম হাসান ২৮ রান করেন। সম্মিলিত প্রচেষ্টায় ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে বাংলাদেশ ইমারজিং টিমের সংগ্রহ দাঁড়ায় ১৮৪।
আয়ারল্যান্ডের পক্ষে সর্বোচ্চ উইকেট স্বীকার করেন চাসে – ২ উইকেট। এছাড়াও ডেলানি, আডাইর, চাম্পার এবং গেটকাটে ১টি উইকেট স্বীকার করেন।
২০ ওভারে ১৮৫ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে আয়ারল্যান্ড এ দলের ওপেনার ডেলানি ৩ বল খেলে ০ রানে সুজন খানের বলে আউট হয়ে মাঠ ছাড়েন। এরপরের ক্রমাগত তিন ব্যাটসম্যান ডোহানি এবং টেকার যথাক্রমে ২৯ এবং  রান করে আউট হন।  আয়ারল্যান্ডের পক্ষে সর্বৌচ্চ রান করেন টেকার – ৩৮ রান।  নিয়মিত উইকেট পতনে ১৫৪ রানেই অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ উইকেট স্বীকার করেন সুমন খান। তিনি ৩.১ ওভার বল করে ২৮ রান দিয়ে ৪ উইকেট স্বীকার করেন।
ফলাফলঃ ৩০ রানে বিজয়ী বাংলাদেশ ইমারজিং দল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে