দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে আফগানিস্তানের ৪৫ রানের জয়
দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে আফগানিস্তানের ৪৫ রানের জয়

আফগান এবং জিম্বাবুয়ে সিরিজের দ্বিতীয় টি টুয়েন্টি ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আফগানিস্তান। শুরু থেকেই জিম্বাবুয়ের বোলারদের উপর চড়াও হয় আফগান ব্যাটসম্যানরা। ২০ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে আফগানিস্তানের সংগ্রহ দাঁড়ায় ১৯৩। দলে হয়ে ৩৮ বলে ৫৪ রানের সর্বোচ্চ ইনিংস খেলেন কারিম জানাত। এছাড়াও ৩৪ বলে ৪৯ রান করেন উসমান গনি। দলের হয়ে সবচেয়ে ঝড়ো ব্যাটিং করেন মোহাম্মদ নবি। তিমি ১৫ বলে খেলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলেন। ৪টি ৬ এবং ২ টি ৪ দিয়ে সাজানো ছিলো তার ৪০ রানের ইনিংটি। জিম্বাবুয়ের পক্ষে উইকেট স্বীকার করেন মুজারাবানি – ২ উইকেট।

১৯৪ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে আফগানিস্তানের ওপেনার তিনাশে সাজ ঘরে ফেরেন ০ রানে। আফগানিস্তানের পক্ষে সর্বোচ্চ রান করেন রায়ান।  তিনি ২৯ বল খেলে ৪০ রান করেন। এছাড়াও ট্রিপানো ২৪ এবং ওপেনার মুসাকান্ডা ২২ রান করেন। এই তিনজন ব্যাটসম্যান ব্যাতিত কেউই তেমন আশানুরূপ ব্যাটিং করতে পারে নি। সর্বশেষ ১৭.১ ওভার ব্যাট করে ১০ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের সংগ্রহ দাঁড়ায় ১৪৮। আফগানিস্তানের পক্ষে সর্বোচ্চ উইকেট লাভ করেন রশিদ খান – ৩ উইকেট। এছাড়াও নাবিন এবং নাবি ২ উইকেট করে স্বীকার করেন।
ফলাফলঃ ৪৫ রানে জয়ী আফগানিস্তান।
প্রথম টি টুয়েন্টিতে ৪৮ রানের জয় পেয়েছিল আফগানিস্তান। পরবর্তী টি টুয়েন্টি ম্যাচটি হবে ২৩ মার্চ ২০২১ বাংলাদেশ সময় বিকেল ৫টায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে