বোলিং ব্যার্থতায় ওয়েষ্ট ইন্ডিজ লেজেন্ডের বিপক্ষে বাংলাদেশ লেজেন্ডের ৫ উইকেটের পরাজয়
বোলিং ব্যার্থতায় ওয়েষ্ট ইন্ডিজ লেজেন্ডের বিপক্ষে বাংলাদেশ লেজেন্ডের ৫ উইকেটের পরাজয়
প্রথমে ওয়েষ্ট ইন্ডিজ লেজেন্ড টসে জিতে ফিল্ড করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশের লেজেন্ডের সংগ্রহ দাঁড়ায় ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান। দুই ওপেনার নাজিমুদ্দিন এবং মোহাম্মদ হোসাইন ভালো একটা ষ্টার্ট করে। নাজিমুদ্দিন ৩৩ এবং হোসাইন ৪৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন। ৩য় এবং ৪র্থ ব্যটসম্যান যথাক্রমে আহম্মেদ এবং শরীফ ৩১ এবং ২৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এছাড়া অন্য কোন ব্যাটসম্যান আশানুরূপ রান করতে পারে নি।
ওয়েষ্ট ইন্ডিজের পক্ষে সর্বোচ্চ উইকেট স্বীকার করেন এস বেন। তিনি ৪ ওভার বল করে ১৭ রান দিয়ে ৩ উইকেট স্বীকার করেন। এছাড়াও অষ্টিন ২ উইকেট এবং বেষ্ট ১ উইকেট স্বীকার করেন।
১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে উইন্ডিজ ওপেনারদের দায়িত্বশীল ব্যাটিং করেন। অধিনায়ক জেকভস ৩৪ এবং প্যাকিনস ২২ রান করে প্যাভিলিয়নে ফেরেন। সর্বোচ্চ রান করেন এডওয়ার্ড।  তিনি ৪৬ রান করে আব্দুর রাজ্জাকের বলে প্যাভিলিয়নে ফেরেন। এছাড়াও ক্রিকেটের প্রিন্স ব্রান্ড লারা ২৩ বলে ৩১ রান করেন। বাংলাদেশর পক্ষে আব্দুর রাজ্জাক এবং মুশফিকুর রহিম ব্যাতীত কেউই ভালো বল করতে পারেন নি। আব্দুর রাজ্জাক ২ উইকেট এবং মুশফিক ১ উইকেট স্বীকার করেন।
ম্যাচের ফলাফলঃ ৫ উইকেটে জয়ী ওয়েষ্ট ইন্ডিজ লেজেন্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে