শ্বাসরুদ্ধকর ম্যাচে ইন্ডিয়া লেজেন্ডের ৬ রানের জয়
শ্বাসরুদ্ধকর ম্যাচে ইংল্যান্ড লেজেন্ডের ৬ রানের জয়

লেজেন্ড ট্টফির ৯ম ম্যাচে ইন্ডিয়া লেজেন্ডের বিপক্ষে শুরুতে ব্যাট করতে নেমে পাহাড় সমান রান তুলে নেয় ইংল্যান্ড লেজেন্ড দল। এর মধ্যে উল্যেখ যোগ্য ছিল পিএটারসনের ৩৭ বলে ৭৫ রানের ঝড়ো ইনিংস। ৫ ছয় এবং ৬ টি চারের সমন্বয় এবং কতিপয় সিংঙ্গেলের মাধ্যমে পিএটারসন ৭৫ রান করেন। এছাড়াও ম্যাডি ২৭ বলে ২৯। স্কোফিল্ড ও হ্যামিল্টন উভই ১৫ রান মুষ্টার্ড ১৪ রান করেন।

ইন্ডিয়ার পক্ষে সর্বোচ্চ উইকেট শিকার করেন ইউসুফ পাঠান – ৩ উইকেট। এছাড়াও ইরফান পাঠান এবং মুনাফ পাটেল ২ উইকেট করে শিকার করেন। সর্বশেষ ইংল্যান্ডের রান দাঁড়ায় ১৮৮ রানে ৭ উইকেট।
ইন্ডিয়া লেজেন্ডের সামনে ইংল্যান্ড লেজেন্ড ছুঁড়ে দেয় ১৮৯ রানের বিশাল টার্গেট। বিশাল টার্গের তাড়া করতে নেমে শুরুটা মোটেও ভালো হয় নি ইন্ডিয়া লেজেন্ডের ভিরেন্দ শেবাগ ৬, শচীন টেন্ডুলকার ৯, মোহাম্মদ কাফি ১ রান করে সাজ ঘরে ফেরে। ইন্ডিয়ার পক্ষে সর্বোচ্চ রান করেন ইরফান পাঠান – ৩৪ রান করে ইরফান পাঠান ফেরেন সাজ ঘরে। এছাড়াও মানপ্রিত গণি ৩৫, যুবরাজ সিং ২২ এবং ইউসুফ পাঠান ১৭ রান করেন। তবে এতো সকল প্রচেষ্টাও কাজে লাগে নি। পরিশেষে ম্যাচের সমাপ্তি হয় ইংল্যান্ড লেজেন্ডের জয়ের মাধ্যমে। ৬ রানে ম্যাচ জিতে নেয় ইংল্যান্ড লেজেন্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে