হায়দারাবাদের মাঠে খেলতে দেয়া হবে না ওয়ার্নারদের: দনম নগেন্দ্র
হায়দারাবাদের মাঠে খেলতে দেয়া হবে না ওয়ার্নারদের: দনম নগেন্দ্র

আইপিএলের নিলাম অনুষ্ঠিত হয় গত বৃহস্পতিবার। আর এতে স্থান পায়নি স্থানীয় কোন ক্রিকেটার। তাই এবার সানরাইজার্স হায়দরাবাদকে এক হাত নিলেন তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির বিধায়ক দনম নগেন্দ্রর। সাথে সাথে হুমকিও দিয়েছেন।

দনম নগেন্দ্র সংবাদ মাধ্যমকে বলেন, হায়দরাবাদ বিশ্বমানের শহর। এখানে প্রতিশ্রুতিমান ক্রিকেটারের অভাব নেই। এখানকার ক্রিকেটাররা রঞ্জি ট্রফি ও অনূর্ধ্ব-১৯সহ একাধিক টুর্নামেন্ট খেলে। ওদের আইপিএলে সুযোগ দেয়া উচিত ছিল। আমরা সানরাইজার্স কর্তৃপক্ষের কাছে স্থানীয় ক্রিকেটার নেওয়ার দাবি জানাই। তা না হলে হায়দরাবাদে যাতে ম্যাচ না হয় সেটা আমরা নিশ্চিত করব।

ইন্ডিয়ান এক্সপ্রেস জনিয়েছে, এর আগে  স্থানীয় ক্রিকেটারদের না নেয়ায়  সানরাইজার্স হায়দরাবাদ  নাম থেকে হায়দারাবাদ  শব্দ মুছে ফেলার দাবিও জানিয়েছেন দনম নগেন্দ্র। তার সাথে সুর মিলিয়ে দুঃখ প্র্রকাশ করেছেন হায়দরাবাদ ক্রিকেট সংস্থার সভাপতি কিংবদন্তি ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনওহায়দরাবাদ ক্রিকেট সংস্থার সভাপতি কিংবদন্তি ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনও

 এবারের দলে টেনেছেন সানরাইজার্স হায়দরাবাদ : ডেভিড ওয়ার্নার  (ক্যাপ্টেন), কেন উইলিয়ামসন, জনি বেয়ারস্টো, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ নবি, জেসন হোল্ডার, মুজিব উর রহমান, মনীশ পান্ডিয়া, সন্দীপ শর্মা, অভিষেক শর্মা, বাসিল থামপি, কেদার যাদব, জগদীশ সুচিত, শাহবাজ নাদিম, শ্রীবৎস গোস্বামী, সিদ্ধার্থ কউল, খলিল আহমেদ, টি নটরাজন, বিজয় শঙ্কর, ঋদ্ধিমান সাহা, আব্দুল সামাদ, মিচেল মার্শ, প্রিয়ম গর্গ ও বিরাট সিং।

Writter:Alameen Sani

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে